ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিতর্কিত মেয়র আব্বাসকে পাঠানো হলো জেলে

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০০, ২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৩:০২, ২ ডিসেম্বর ২০২১

মেয়র আব্বাসকে আদালতে নিয়ে যাচ্ছে বোয়ালিয়া মডেল থানার পুলিশ

মেয়র আব্বাসকে আদালতে নিয়ে যাচ্ছে বোয়ালিয়া মডেল থানার পুলিশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালীর মেয়র আব্বাস আলীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। একইসঙ্গে পুলিশের রিমান্ডের আবেদন ও তার জামিন শুনানির জন্য আগামী রোববার দিনকে ধার্য করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মহানগর ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক শংকর কুমার তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে শুনানির দিন ধার্য করেন।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার আব্বাস আলীকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়। বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়ে আগামী রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করেছে।

তিনি বলেন, বুধবার ভোরে রাজধানীর রাজমনি ঈশাখা হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও রাসিকের ১৩নং কাউন্সিলর আব্দুল মোমিনের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহীর সিটি গেটে জাতির পিতার ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে তিন থানায় তিনটি অভিযোগ দায়ের করা হয়। এর একটি অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকে আব্বাসী আলীকে অব্যাহতি দেয় স্থানীয় আওয়ামী লীগ। এছাড়া মেয়র পদ থেকে অপসারণে আব্বাস আলীর প্রতি অনাস্থা জানান পৌরসভার সব কাউন্সিলর।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি