ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিপাশা-তৌকীরের রজতজয়ন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৮, ২১ আগস্ট ২০১৭

ছোট পর্দায় হাতে গোনা সফল জুটিদের মধ্যে বিপাশা হায়াত-তৌকীর আহমেদ অন্যতম। দেখতে দেখতে পর্দায় তাদের জুটি রজতজয়ন্তী পার করল। ১৯৯২ সালে সোনালী রোদ্দুর নাটকের মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তারা। পর্দার সফল জুটি বাস্তবেও ১৮ বছর ধরে সুখের নীড় গড়েছেন। আর এই সফল জুটির সফল রসায়ন খোঁজার উদ্দেশ্যেই সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন আয়োজন করে বিশেষ ঈদ অনুষ্ঠান কেমিস্ট্রি’র।


অনুষ্ঠানে সফল জুটি বিপাশা-তৌকীর জানিয়েছেন, তাদের না বলা অনেক কথা।

তৌকীর আহমেদ জানিয়েছেন, আসছে একুশে’র বই মেলায় নিজের লেখা কবিতাগুচ্ছ বের করবেন। অন্যদিকে বিপাশা হায়াতও তৌকীর আহমেদকে সারপ্রাইজ দিয়ে বলেন, তার ইচ্ছে আছে খুব শিগগিরই বাবা আবুল হায়াত এবং স্বামী তৌকীর আহমেদকে নিয়ে ভিন্ন দুটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করবেন। তৌকীরের কাছে বিপাশা অনুরোধ করেন, তার লেখা জনপ্রিয় ধারাবাহিক নাটক শঙ্খবাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করলে তিনি খুশি হবেন। তৌকীরও পাল্টা জবাব দিয়ে বলেন, বিপাশা হায়াত চলচ্চিত্রের জন্য স্ক্রিপ্ট লিখে দিলে তিনি অবশ্যই শঙ্খবাস চলচ্চিত্র নির্মাণ করবেন।

কথা প্রসঙ্গে একটি মজার তথ্যও জানা গেছে এ অনুষ্ঠানে। সালমান শাহ-মৌসুমীর ১ম চলচ্চিত্র কেয়ামত থেকে কেয়ামত-এর প্রস্তাব আরো অনেকের মতো বিপাশা হায়াত-তৌকীর আহমেদের কাছেও গিয়েছিল। তবে দুজনেই এ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। ঈদের চতুর্থ দিন নাটকটি প্রচার হবে।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি