ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বিপিএল দিয়ে জাতীয় দলে সুযোগ হবে আশরাফুলের?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১, ২ নভেম্বর ২০১৮

আসছে জানুয়ারিতে বসতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর ষষ্ঠ আসর। আন্তর্জাতিক ক্রিকেটসহ বিপিএলে দীর্ঘ পাঁচ বছর নিষিদ্ধ থাকার পর এবারের আসরে খেলতে যাচ্ছেন মোহাম্মদ আশরাফুল। চিটাগাং ভাইকিংসের হয়ে বিপিএলে ফিরে আসবেন এই ক্রিকেটার। ভক্তদের প্রশ্ন এই বিপিএলের মধ্যে দিয়েই কী জাতীয় দলের আরেকটি সুযোগ পাবেন পৃথিবীর সর্বকনিষ্ঠ এই ক্রিকেটার?

২০১৩ সালে বিপিএলে ম্যাচ পাতানোর দায়ে আইসিসির নিষেধাজ্ঞায় পরেন মোহাম্মদ আশরাফুল। পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন আন্তর্জাতিক আসর থেকে। একই সাথে নিষিদ্ধ হন বিপিএল থেকেও। চলতি বছরের আগস্টে কেটে গেছে সেই নিষেধাজ্ঞা।

আরও পড়ুনঃ আবারও জাতীয় দলের হয়ে খেলতে চান আশরাফুল (ভিডিও)

নিষেধাজ্ঞা কাটার পর থেকেই কথা ওঠে আশরাফুলের জাতীয় দলে খেলার সম্ভাবনা নিয়ে। জাতীয় ও ঢাকা প্রিমিয়ার লীগের দারুণ পারফরম্যান্সে আশরাফুল ভক্তদের মাঝে আশা যেন আরও বাড়ে। আর গত সপ্তাহে বিপিএলের নিলামে দল পায় আশরাফুল। ১৮ লক্ষ টাকায় চিটাগাং ভাইকিংস দলে ভেড়ান আশরাফুলকে।

এবারের বিপিএলে দল পেয়ে নিজেকে ‘বেশ আনন্দিত’ বলে মন্তব্য করেছেন মোহাম্মদ আশরাফুল। তবে তারপরেও জাতীয় দলে ডাক পাওয়াটা যে খুব সহজ হবে না এমন বাস্তবতা জানেন তিনিও। একুশে টিভি অনলাইনকে আশরাফুল বলেন, “বিপিএলে দল পেয়ে আমি বেশ আনন্দিত। বেশ ভালো অনুভূতি হচ্ছে। এর থেকে জাতীয় দলে ডাক পাওয়ার একটা সম্ভাবনা তো থাকেই। তবে তার জন্য ভালো পারফর্ম করতে হবে। আসরে নজরকাড়া কিছু করতে পারলে তবেই হয়তো জাতীয় দলের বিবেচনায় আসবো”।

"দেখুন আশরাফুলের বিশেষ সাক্ষাতকার এখানে"। 

বিপিএলে ভালো করতে নিজেকে আরও প্রস্তুত করবেন বলে জানান দেশের ক্রিকেট ইতিহাসের সবথেকে কম বয়সে অধিনায়কত্ব করা আশরাফুল। চলমান জাতীয় লীগ এবং আসন্ন বিসিএলের পর পুরো সময়টাই বিপিএলের জন্য নিজের প্রস্তুতিতে কাটাবেন বলে জানান আশরাফুল।

তবে শেষ পর্যন্ত আশরাফুল জাতীয় দলে ডাক পাবেন কী না সেজন্য অপেক্ষা করতে হবে বিপিএলে তার পারফরম্যান্স দেখার জন্য।  

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি