ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিল থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৭, ২৩ অক্টোবর ২০২১

সতেরো বছরের অজ্ঞাত এক কিশোরের মরদেহ রাস্তার পাশের বিল থেকে উদ্ধার করা হয়েছে। তার পরিচয় পেতে সারাদেশে ও থানার ফেসবুকে বার্তা পাঠিয়েছে রায়পুর থানা পুলিশ।

শুক্রবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে লক্ষ্মীপুরের রায়পুরের ঝাউডগি গ্রামের কফিল উদ্দিন হাওলাদার মোড়ের রাস্তার পাশের বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মরদেহটি উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। ওই কিশোরের উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। পড়নে ছিলো জিঞ্চ প্যান্ট ও শরীরে লাল রংয়ের টি শার্ট। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। 

রাত ১১টা পর্যন্ত ওই কিশোরের স্বজনদের খোঁজ পাওয়া যায়নি। ঠিকানা ও স্বজনদের খোঁজে পুলিশের পক্ষ থেকে সারাদেশে ও থানার ফেইসবুকে বার্তা পাঠানো হয়েছে বলে জানায় রায়পুর থানা পুলিশ।

রায়পুর সরকারি হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার রুমা আক্তার বলেন, মৃত কিশোরের শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, স্থানীয় গ্রামবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে অজ্ঞাতনামা কিশোরের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই কিশোরের পরিচয় মেললে রায়পুর থানায় অথবা ০১৩২০১১২০০৭, ০১৩২০১১২০০৬ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি