ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিস্কুটের প্রলোভন দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৫, ২২ জুলাই ২০১৯

রাজবাড়ীতে চল্লিশ বয়সী এক রাজমিস্ত্রী’র বিরুদ্ধে চার বছর বয়সী শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে সোমবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ মামলায় রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ঘোরপালান গ্রামের মৃত. জয়নাল আবেদীনের রাজমিস্ত্রী ছেলে আজম শেখ (৪০) কে আসামি করা হয়েছে।

শিশুটির মা জানান,গত ২০ জুলাই (শনিবার) রাজমিস্ত্রীর আজম শেখ বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে নিজ ঘরের মধ্যে নিয়ে যায়। সে সময় ওই বাড়িতে তার পরিবারের অন্য কোন সদস্য ছিলো না। এ সুযোগে আজম শিশুটিকে ধর্ষণ করে। ওই সময় মেয়েটি চিৎকার করে।

তার চিৎকার শুনে প্রতিবেশি মহিলারা এগিয়ে আসে এবং তারা ঘরের মধ্যে মেয়েটিকে কান্নাকাটির পাশাপাশি নগ্ন অবস্থায় দেখতে পায়। সে সময় সুকৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে মেয়েটিকে উদ্ধার করা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মেয়েটি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম বলেন,ওই ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের ও রাজবাড়ী হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে। সেই সঙ্গে আসামি আজমকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি