ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিস্ফোরক বোঝাই ট্রাকে হেলপারের আত্মহত্যা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৩, ১৭ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:১১, ১৭ জানুয়ারি ২০২২

বেনাপোল স্থলবন্দরে ভারত থেকে বিস্ফোরক নিয়ে আসা একটি ট্রাকে আত্মহত্যা করেছে ওই ট্রাকের হেলপার লিনগালা রাজামাল্লাহ (৪৩)। তবে সে নিজে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে, এ নিয়ে বন্দর এলাকায় চলছে কানাঘুষা।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে বন্দরের ৩১ নম্বর শেডে রক্ষিত একটি বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ। ভারতীয় ট্রাকের ওই হেলপারের বাড়ি অন্ধপ্রদেশের ধানাপল্লী ওয়ারংগাল গ্রামে। 

এ ঘটনায় ট্রাকচালক গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিস্ফোরক নিয়ে আসা ওই ট্রাকের নম্বর এপি ২৪ টিসি-৩৪৮৮। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান, বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল ও মামুন কবির তরফদার, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন কবির তরফদার।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন হেলপার অজ্ঞাত কারণে ট্রাকের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ। 

পোর্ট থানার ওসি মামুন খান ধারণা, কোন অজ্ঞাত কারণে সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। ওই গাড়ির চালক গুরুগু পোচায়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি