ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিয়ের আগেই ট্রাকে পিষ্ট হলো শ্যালিকা ও দুলাভাই

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫৭, ৮ মে ২০২০

বিয়ের পিড়িতে বসা হলো না সুবর্ণার (২৪)। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুলাভাই এবং হাসপাতালে নেয়ার পথে মারা গেছে শ্যালিকা সুবর্ণা। বৃহস্পতিবার রাত আট টার দিকে ঠাকুরগাঁও-দিনাজপুর ‌মহাসড়কের ২৮ মাইল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় শ্যালিকা-দুলাভাই নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার সাব-ইন্সেপক্টর নিতাই চন্দ্র রায়।
 
পুলিশ ও দমকল বাহিনী সূত্রে জানা যায়, রংপুর থেকে মোটরসাইকেল যোগে শ্যালিকা সুবর্ণা (২৪)কে নিয়ে শ্বশুর বাড়ি ঠাকুরগাঁওয়ের নেকমরদে যাচ্ছিলেন দুলাভাই শহীদুজ্জামান সুমন (৪০)। ঠাকুরগাঁও জেলায় প্রবেশ করার সময় ২৮ মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মটরসাইকেলটিকে সজোরে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুলাভাই সুমন মারা যান এবং তার শ্যালিকাকে স্থানীয়রা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শহিদুজ্জামান সুমনের বাড়ি রংপুরের আলম নগরে। তার শ্বশুর বাড়ি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদে। 

পারিবারিক সুত্রে জানা যায়, বর পক্ষ শুক্রবার সুবর্ণাকে তার গ্রামের বাড়িতে ঠাকুরগাঁওয়ের নেকমরদে দেখতে আসার কথা ছিলো। এদিকে সুবর্ণা অবস্থান করছিলো তার দুলাভাইয়ের রংপুরের বাসায়। পাত্রপক্ষ দেখতে আসার কথা ঠিক হলে বৃহস্পতিবার বিকেলে তার দুলাভাই নিজের অফিসিয়াল কাজ শেষ করে শ্যালিকা সুবর্ণাকে নিয়ে মোটরসাইকেলে রওনা হয় শ্বশুড়বাড়ীর উদ্দেশ্যে। 

পথিমধ্যে ঠাকুগাঁও-দিনাজপুর মহাসড়কের ২৮ মাইল নামক স্থানে একটি ঘাতক ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় দুলাভাই সুমন। আর ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সুবর্ণা। এ ঘটনায় উভয় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি