ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

নোয়াখালী  প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৩, ১ জুলাই ২০২২

নোয়াখালীর চাটখিলে বিয়ের দাবিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রী প্রেমিকের বাড়িতে অনশন করছেন। ওই স্কুল ছাত্রীর নাম ফাতেমা আক্তার তানিয়া (১৬)।

শুক্রবার (১ জুলাই) বেলা ১১টা থেকে মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের প্রেমিক মেহেদী হাসান রাফির (২২) বাড়িতে অবস্থান করছেন তিনি।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, মেয়ে পক্ষকে ডেকে এনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ ছেলেদের বাড়িতে বসেছি। এ বিষয়ে সমাধানে আসার চেষ্টা করছি।

ফাতেমা আক্তার তানিয়া মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর আবদুল মজিদ বেপারী বাড়ির আবু তাহেরের মেয়ে এবং ওমর আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

তিনি জানান, গত তিন বছর মোহাম্মদ ডাক্তার বাড়ির ইসমাইল হোসেনের ছেলে মেহেদী হাসান রাফি আমার সঙ্গে প্রেম করে আসছে। সে আমাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্নস্থানে নিয়ে গেছে। বিয়ের জন্য চাপ দিলে সে তালবাহানা করে আসছে। তাই আজ (শুক্রবার) তার বাড়িতে এসেছি। বিয়ে না করলে আমি আত্মহত্যা করবো।

মেহেদী হাসান রাফি জানান, এর আগেও সে আমার বাড়িতে এসেছিল। তখন তাকে বুঝিয়ে বাড়ি পাঠানো হয়। আজকে সে কিছুতেই বাড়ি ফিরে যাচ্ছে না। আমি ২০১৯ সালে এইচএসসি পাস করে এখনো পড়ালেখা অবস্থায় আছি। তার কাছে আরও কিছুদিন সময় চেয়েছি, কিন্তু সে মানে না। এখন মুরুব্বিরা সিদ্ধান্ত নেবেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি