ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বিয়ের বিশেষ গয়না তৈরি হচ্ছে দীপিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০০, ১৩ এপ্রিল ২০১৮

গুঞ্জন চলছে বহুদিন। তবে এবারই মনে হচ্ছে ঠিকঠাক বিয়েটা হয়ে যাবে। বছর শেষে ফুটবে বিয়ের ফুল। সেই প্রস্তুতি চলছে জোর কদমে। কখনও দীপিকার সঙ্গে রণবীরের মা-বোনের শপিং৷ কখনও মস্তানির ফ্যামিলির সঙ্গে বাজিরাও-এর নৈশভোজ। লাভবার্ডস যতই মুখ বন্ধ রাখুক, বিয়ের প্রস্তুতি কিন্তু গুঁটি গুঁটি পায়ে এগিয়ে যাচ্ছে।

সম্প্রতি তেমনই গুঞ্জন প্রকাশ পেয়েছে। খবর বলছে, মুম্বাই থেকে সোজা বেঙ্গালুরু উড়ে গিয়েছেন নায়িকা। উদ্দেশ্য বিয়ের গয়না। বিশেষ এই দিনটিতে নিজেকে নজরকাড়া গয়নায় সাজাতে চান অভিনেত্রী। তাই স্পেশ্যাল নক্সার গয়না বানাবার জন্য বেঙ্গালুরু গিয়েছেন দীপিকা।

এর আগে দীপিকার বিয়ের শপিং নিয়ে চলে কানাঘুষো। কিছুদিন আগে মা ও বোনের সঙ্গে বেঙ্গালুরুর এক জু্য়েলারি শপে দেখা যায় তাদের। বেঙ্গালুরুতে অভিনেত্রীর পরিবার থাকেন। কিন্তু ইদানীং সেখানে সুন্দরীর যাওয়ার কারণ নাকি মা-বাবা কে সঙ্গে নিয়ে গয়নার ডিজাইন ঠিক করা।

এদিকে দুই পরিবারের পক্ষ থেকে তারিখ চূড়ান্ত না হলেও সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে যেকোনও একদিন বসবে বিয়ের আসর। তবে বেঙ্গালুরু পারি দেওয়ার আগে হবু বরের সঙ্গে দেখা করে গিয়েছেন দীপিকা। বাড়ি যাওয়ার আগে, মুম্বাই বান্দ্রা একটি স্যালনে গিয়েছিলেন দীপিকা। সেই স্যালনের কাছাকাছি ছিলেন রণবীর। যাওয়ার আগে ছোট্ট ডেটও সেরে ফেলেছেন রাম ও লীলা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি