ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বৃদ্ধকে নির্যাতন, যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫১, ৪ জুলাই ২০২২

নোয়াখালীর সুবর্ণচরে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে বৃদ্ধ শেখ নাছির উদ্দিন মাইজভান্ডারীকে নির্যাতনের ঘটনায় প্রধান আসামি আবুল হোসেন শাহনাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ভুক্তভোগী বৃদ্ধের ছেলে ইউপি সদস্য মো. রিপন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত শাহনাজ উপজেলার চরকাজী মোখলেছ গ্রামের মৃত আাজাহার আহমেদের ছেলে এবং চরওয়াপদা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। 

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে শেখ নাছির উদ্দিন মাইজভান্ডারী নামে এক বৃদ্ধ নির্যাতনের শিকার হন। 

ভুক্তভোগির পরিবারের দাবী ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনাজ ও তার লোকজন ওই বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ঢুকিয়ে তাকে পাশবিক নির্যাতন করে। একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করছে ভুক্তভোগির পরিবার। 

ঘটনার পর শনিবার বৃদ্ধ নাছির উদ্দিনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রোববার সকালে হাসপাতালের জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে বৃদ্ধের শরীরে অস্ত্র পাচার করে টর্চলাইটটি বের করা হয়। 

বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, গ্রেপ্তারকৃত আসামিকে সোমবার দুপুরে জেলার বিচারিক আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে যুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি