ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৮, ২৩ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে অভিযান চালিয়ে মো. ইউসুফ প্রকাশ সবুজ (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও ৯টি বড় ছোরা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বুধবার রাতে খানপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইউসুফ দক্ষিণ খানপুর গ্রামের রহিমউদ্দিনের ছেলে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ইউসুফ দীর্ঘদিন থেকে এলাকায় চাঁদাবাজি, মানুষকে হুমকি-ধামকি ও বিভিন্ন বিষয় নিয়ে অস্ত্র প্রদর্শনের মাধ্যমে ভয়ভীতি প্রদান করে আসছিল। 

সম্প্রতি খানপুর গ্রামের এক প্রতিবেশির সাথে বিরোধের জের ধরে লোকজন নিয়ে অস্ত্রের মহড়া দেয় ইউসুফ। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিও দেখে শনাক্ত করার পর বুধবার রাতে তাকে গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ। 

পরে খানপুর থেকে অস্ত্র, গুলি ও ছোরাসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক অভিযোগ রয়েছে থানায়। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি