ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বেনাপোলে ‘ফোন করলে মিলছে বিনামূল্যে অক্সিজেন’

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:২৭, ২ জুলাই ২০২১ | আপডেট: ১৯:২৯, ২ জুলাই ২০২১

করোনা মহামারি প্রার্দুভাবে দেশজুড়ে মানুষ আতংকিত হয়ে পড়েছে। সাধারণ জনগণ অর্থের জন্য পারছে না প্রাইভেট হাসপাতালসহ অন্যান্য চিকিৎসা কেন্দ্রে গিয়ে চিকিৎসা নিতে পারছে না। এই আতঙ্কের মধ্যে রয়েছে বেনাপোলের জনগণ। এমন সময় মানব সেবায় এগিয়ে এলেন বেনাপোলে কোভিড রোগীদের শ্বাসকষ্টে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন এক পরিবহন ব্যবসায়ী। ৩১টি অক্সিজেন সিলিন্ডার কিনে ব্যবসায়ী কবির উদ্দিন গাজি এসব বিতরণ করছেন।

গাজি ট্রান্সপোর্ট এর মালিক কবির উদ্দিন গাজি জানান, ফোন পেলেই অক্সিজেন সিলিন্ডার কোভিড রোগীর বাড়িতে পৌঁছে দিচ্ছেন। অক্সিজেন ফুরিয়ে গেলে আবার সিলিন্ডারে ভরে দিয়ে আসছেন। এছাড়া বেনাপোল পৌরসভার অক্সিজেন ব্যাংকে দিয়েছেন ১০টি অক্সিজেন সিলিন্ডার। ৫টি সিলিন্ডার দিয়েছেন ট্রান্সপোর্ট মালিক সমিতি অফিসে এবং বাকি ১৬টি তিনি নিজের অফিসে রেখেছেন। কারো প্রয়োজন হলে ‘শুধুমাত্র ফোন করলেই গন্তব্যে পৌঁছে যাবে’ বিনামূল্যে এসব অক্সিজেন সিলিন্ডার।

বেনাপোলের ছোটআচঁড়া মোড়ে গাজি ট্রান্সপোর্ট অফিসে কবির উদ্দিন গাজি বলেন, খবরের মাধ্যমে জানতে পেরেছি বেনাপোলে অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। বিবেকের তাড়নায় সাধ্য মতো যতটুকু পারছি ততটুকু বেনাপোল পৌরবাসিদের সেবার জন্য নিয়ে এসেছি।এছাড়াও যদি অন্য কোন কাজে সাহায্য করতে পারি আমি সেটুকু করার চেষ্টা করব। 

এসময় তিনি সকল বিত্তবানদের অসহায় ঘরবন্দী মানুষের পাশে সাহায্যের হাত বাড়ানোর জন্য এগিয়ে আসার আহবান জানান। জরুরি ভিত্তিতে অক্সিজেন এর প্রয়োজন হলে ০১৯১৬-৯১৯৩৬২ এ নম্বরে যোগাযোগ করতে বলেন তিনি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি