ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেনাপোলে সীমান্ত ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভা

বেনাপোল (যশোর) প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৩৭, ২৩ ফেব্রুয়ারি ২০২০

মাদক, অস্ত্র, বিস্ফোরক ও বিভিন্ন পণ্য পাচার, গবাদিপশু চোরাচালান এবং মানব পাচার প্রতিরোধে রোববার দুপুরে বেনাপোলের গোগা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সীমান্ত ব্যবস্থাপনা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মনজুর-ই-এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. বিজিবি‘র খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মো. আরশাদুজ্জামান খান। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান, ২১ বিজিবির উপ-অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ, গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুর রশিদ, পুটখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান হাদি,বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু প্রমুখ।

সভায় প্রধান অতিথি মানব, মাদক, অস্ত্র ও বিস্ফোরক ও অন্যান্য পণ্যসামগ্রী চোরাচালান,অবৈধভাবে সীমান্ত অতিক্রম, গরু চোরাচালান, সীমান্ত হত্যা প্রতিরোধ এবং সীমান্তের অধিবাসী প্রান্তিক জনগোষ্ঠির জন্য বিকল্প কর্মসংস্থানের প্রস্তাবনা সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। সেই সাথে সকলের সহযোগীতার আহবান জানানো হয়। 

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি