ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেনাপোলে হুন্ডির ১৪ লাখ টাকা ও মাদকসহ আটক ৬

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৫, ২৬ সেপ্টেম্বর ২০১৯

যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক ৩টি অভিযানে হুন্ডির বাংলাদেশি ১৪ লাখ ২৫ হাজার টাকা ১০ হাজার জাল টাকার নোট, ৫০ বোতল ফেনিসিডিল ও ৯০ গ্রাম গাঁজাসহ ৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর)বিকালে বেনাপোল সীমান্তের পুটখালী ও বেনাপোল বাজার এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক দ্রব্য ও টাকাসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার পুটখালী উত্তরপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে আব্দুল মালেক, ছোট আঁচড়া গ্রামের আনছার আলীর ছেলে সুমন হোসেন(৩০),গয়ড়া গ্রামের মৃত কবির আহাম্মদের মেয়ে হাসিনা বেগম(৩০), বড়আঁচড়া গ্রামের আব্দুস সালামের স্ত্রী ফিরোজা খাতুন(৩০), শার্শা উপজেলার বাগঁআচড়া বাগুড়ি গ্রামের নুর মোহাম্মদের ছেলে হাফিজুর রহমান(৩২) ও ঝিকরগাছা এলাকার আমিনুরের ছেলে হাবিবুর রহমান (৩০)। 

বিজিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে খুলনা ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে পুটখালী থেকে ৪ লাখ ৫০ হাজার টাকাসহ আব্দুল মালেক নামে এক পাচারকারীকে আটক করে।যশোর ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৯ লাখ ৭৫ হাজার বাংলাদেশি ও ৯ হাজার জাল টাকাসহ আমিনুর নামে এক পাচারকারীকে আটক করে।এছাড়াও ৫০ বোতল ফেনসিডিলসহ হাসিনা বেগম ও ফিরোজা খাতুন নামে দুই নারী ও ৯০ গ্রাম গাঁজাসহ হাফিজুর রহমান ও হাবিবুর রহমান নামে দুই যুবককে আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজা ও খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য ও মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি