ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

বোরকা পরে হলে গিয়ে ছবি দেখব : বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২, ২৮ আগস্ট ২০১৭ | আপডেট: ২১:১৭, ৩১ আগস্ট ২০১৭

জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। নিজের অভিনিত ছবি প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন। এটি তার ভালো লাগে। এবারও তিনি বোরকা পড়ে চুপি চুপি হলে গিয়ে নিজের অভিনিত ছবি দেখবেন বলে জানিয়েছেন।


বুবলির ভাষ্য,গতবারের মতো এবারও ঈদে বোরকা পরে চুপি চুপি সিনেমা হলে ছবি দেখতে যাবো। কারণ দর্শকদের সঙ্গে বসে ছবি দেখতে আমার ভীষণ ভালো লাগে। এবার ঈদে ঢাকায় থাকছি।


বুবলী আরো বলেন, আমি এমনিতে একটু ঘরকুনো মানুষ। কাজ বাদে বাইরে তেমন থাকা হয় না। পরিবার-পরিজনকে ঈদের দিন সময় দেয়ার পরিকল্পনা আছে। তবে সিনেমা হলে যাবো অবশ্যই। ছবি দেখা মিস করতে চাই না।


এবারের ঈদে বেশ ভালোভাবেই পর্দায় ফিরছেন বুবলী। এক বছর পর ঈদুল আজহায় দুটি নতুন ছবি নিয়ে আসছেন এই অভিনেত্রী। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে সেসব ছবির প্রচারণায় ব্যস্ত রয়েছেন বলে নিজেই জানালেন।

বুবলী বলেন, প্রায় এক বছর পর নতুন দুটি ছবি নিয়ে আসছি আমি। ছবি দুটির নাম ‘অহংকার’ ও ‘রংবাজ’। এগুলোর প্রচারণা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছি।

বুবলীর অভিনয়ে শামীম আহমেদ রনীর ‘বসগিরি’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ ছবি দুটি গত বছর মুক্তি পায়। আর এই ঈদে মুক্তি পাচ্ছে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’।  সেসূত্রে এবারও বুবলীর প্রতিদ্বন্দ্বিতা হবে নিজের সঙ্গে নিজেরই। কারণ তার দুটি ছবিই বিগ বাজেটের এবং দর্শকদের প্রত্যাশাও রয়েছে তাকে ঘিরে।

ছবি দুটিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। এ ছবি দুটি প্রসঙ্গে বুবলী বলেন, লিটন ভাই একজন গুণী নির্মাতা। তার ছবির গান এরইমধ্যে দর্শক পছন্দ করেছে। আর ‘রংবাজ’ ছবিটি ঈদকে কেন্দ্র করেই নির্মিত। লোকেশন ও গানে নতুনত্ব পাবে দর্শক। কারণ ছবির গানগুলো ইতালি ও সুইজারল্যান্ডে চিত্রায়িত, যা এরইমধ্যে অনেকের নজর কেড়েছে।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি