ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বোরখা পড়ে হেটে শুটিং স্পটে অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০, ২৪ আগস্ট ২০১৭ | আপডেট: ১৫:৫২, ২৪ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সময়জ্ঞান নিয়ে প্রশংসা মিডিয়া পাড়ার প্রায় সবার মুখে মুখে। এবার তার সহকর্মী সুপারস্টার রিয়াজও অপুকে প্রশংসায় ভাসিয়েছেন। সড়কে যানজট থাকায় হাতিরঝিল থেকে পায়ে হেটে ধানমন্ডির শুটিং স্পটে পৌছান অপু। এজন্য রিয়াজ অপুর ভূয়সী প্রশংসা করেছেন।

প্রায় সাত বছর পর ফের জুটি বাঁধলেন জনপ্রিয় নায়ক রিয়াজ ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে চলচ্চিত্রে নয়, একটি পণ্যের বিজ্ঞাপনে তাঁরা জুটি বেঁধে অভিনয় করেছেন। টানা তিন দিন রাজধানীর একটি স্টুডিওতে এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন রিয়াজ ও অপু।


কাজ প্রসঙ্গে কথা বলতে গিয়ে অপু প্রসঙ্গে নায়ক রিয়াজ বলেন, অপুর সঙ্গে এর আগে আমি চলচ্চিত্রে কাজ করেছি। কিন্তু বিজ্ঞাপনে এটাই প্রথম। তার সঙ্গে কাজ করতে সব সময়ই ভালো লাগে। কাজের প্রতি তার যে সম্মান, তা এখনকার অনেক শিল্পীরই নেই।

কাজের প্রতি অপুর ভালোবাসা কতটুকু, তা বোঝাতে রিয়াজ একটি ঘটনা বললেন, গত দুদিন রাতভর বৃষ্টির কারণে ঢাকাজুড়ে ছিল প্রচণ্ড যানজট। আমাদের শুটিং শুরু হওয়ার কথা সকাল ১০টায়। বাসা থেকে ৮টায় বের হয়ে জ্যামে বসে থেকে একসময় হেঁটে শুটিংস্পটে এসে পৌঁছাই। এসে দেখি, অপু চলে এসেছে। তার কাছে জানতে পারলাম, রাস্তায় জ্যাম দেখে বোরখা পরে হাতিরঝিল থেকে হেঁটে এসেছে। এবং শুটিংস্পটে ঠিক সময়ে পৌঁছেছে। একজন শিল্পীর কাজের জন্য এই ভালোবাসাটা অনেক বেশি জরুরি বলে আমি মনে করি।

এ বিষয়ে অপু বলেন, আমি যখন থেকে বুঝি, তখন থেকেই ক্যামেরার সামনে কাজ করছি। ক্যামেরার সামনের কাজটা আমার ভালো লাগা, ভালোবাসার একটি বিষয়। আমি নিজের ভালোলাগা থেকেই যেহেতু এই কাজ করি, তাই সবকিছুর ওপরে এই বিষয়টিকেই গুরুত্ব দিই।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি