ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বোল্ড হয়ে ফিরলেন মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৫, ২৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১২:০২, ২৯ নভেম্বর ২০২১

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দিনের শুরুতেই আউট হয়ে সাজঘরে ফিরে গেছেন অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম।

বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলামের বোলিং নৈপুন্যে চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে পাকিস্তানের বিপক্ষে লিড নিয়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে বাংলাদেশের  ৩৩০ রানের জবাবে তাইজুলের ৭ উইকেট শিকারে প্রথম ইনিংসে পাাকিস্তানকে ২৮৬ রানে অলআউট করে দেয় বাংলাদেশ। ফলে ৪৪ রানের লিড পায় বাংলাদেশ। কিন্তু তাইজুলের সাফল্যের দিনটি হতাশায় শেষ করে বাংলাদেশের টপ-অর্ডার ব্যাটাররা। মাত্র ২৫ রানের মধ্যে বাংলাদেশের চার ব্যাটার প্যাভিলিয়নে ফিরে যান। শেষ পর্যন্ত ৪ উইকেটে ৩৯ রান তুলে তৃতীয় দিন শেষ করে বাংলাদেশ। তৃতীয় দিনে ৪ উইকেট হাতে নিয়ে ৮৩ রানে এগিয়ে ছিল টাইগাররা। 

সোমবার সকালে চতুর্থ দিনের খেলা শুরুর পর প্রথম ওভারের প্রথম বলেই চার মেরে শুরু করেন মুশফিক। তবে এরপর আর এগোতে পারেননি তিনি। হাসান আলির করা দিনের প্রথম ওভারের তৃতীয় বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। বোল্ড হয়ে ফেরার আগে করেন ১৬ রান।

ম্যাচের চতুর্থ দিনের প্রথম সেশনে এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিজেদের দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৫২ রান। প্রথম ইনিংসে ৪৪ রানের লিড পাওয়া টাইগারদের লিড বেড়ে দাঁড়িয়েছে ৯৬ রানে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি