ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জনকে ওএসডি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৭, ২৩ মার্চ ২০২০

বহুল আলোচিত-সমালোচিত ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলমকে স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে ওএসডি করা হয়েছে। রোববার (২২ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়। 

আগামী ৭ কর্ম দিবসে তাকে নতুন কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় তাৎক্ষণিক অব্যাহতি (Stand Release) মর্মে গণ্য হবেন বলে উল্লেখ করা হয়। 

ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ড্রাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহকে। 

প্রসঙ্গত, সারাদেশে করোনা ভাইরাসের সতর্কতায় জনসমাগম, মাহফিল, সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। এই নিষেধাজ্ঞা অমান্য করে গত শুক্রবার সিভিল সার্জন শাহ আলম তার সরকারি বাসভবনে ঘটা করে তার মেয়ের বিয়ের আয়োজন করে। বিয়েতে দাওয়াত দেওয়া হয় সরকারি চিকিৎসকসহ প্রায় ৩শ জন অতিথিকে। 

বিষয়টি নিয়ে এনটিভিসহ বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠে। এর আগে ইংরেজি বছরের প্রথম রাতে সরকারি হাসপাতালে বহির্বিভাগের গেইট বন্ধ করে জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করে আতশবাজি ফুটিয়ে আলোচিত হন এ সিভিল সার্জন। ব্যাপক সমালোচনার মুখে অবশেষে তাকে ওএসডি করা হলো। 

এআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি