ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫২, ১৩ মার্চ ২০২০ | আপডেট: ১৭:৫৮, ১৩ মার্চ ২০২০

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার দুই পক্ষের সংঘর্ষে শামছুল হক চৌধুরী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) দুপুরে পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে বিবাদমান দুটি গোষ্ঠীর লোকদের মধ্যে এই সংঘর্ষে ঘটনা ঘটে। ওই গ্রামের সওদাগর চৌধুরীর ছেলে নিহত শামছুল হক। 

এ ঘটনায় ৮ পুলিশ সদস্যসহ অর্ধশত আহত হয়। স্থানীয়রা জানায়, পরমানন্দপুর গ্রামের দেওয়ান গোষ্ঠী ও খাঁ গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে খা গোষ্ঠীর আইয়ুব খান ও তার ছেলেকে মারধর করে দেওয়ান গোষ্ঠীর লোকজন। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দেয়। এর জের ধরে শুক্রবার সকাল থেকে দু'পক্ষের মধ্যে একাধিকবার ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। 

দুপুরে দাওয়া পাল্টা দাওয়ার সময় খা গোষ্ঠীর শামসুল হক (৫০) নিহত হন। খবর পেয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন টিটু একদল পুলিশ নিয়ে সেখানে পৌছেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন টিটু জানান, ধাওয়া পাল্টা ধাওয়ার সময় শামছুল হক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এ ঘটনা ৮ পুলিশ সদস্যসহ অর্ধশত আহত হয়েছে। আহত পুলিশ সদস্যদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয় হচ্ছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘটনাস্থনে পুলিশ মোতায়েন করা রয়েছে।

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি