ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় জব্দকৃত বিপুল পরিমাণ মাদক ধ্বংস

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৮, ৩১ অক্টোবর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানা এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে জব্দ হওয়া বিপুল পরিমাণ মাদক ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকেলে আদালত প্রাঙ্গনে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মাসুদ পারভেজ এর নির্দেশনাই এ মাদক ধ্বংস করা হয়।

এ সময় অতিঃ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আনোয়ার ছাদাত ,সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম ফারজানা আহমেদ , সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম আয়েশা বেগম , জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহিদ হোসাইন, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাকী-আল-ফারাবী, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম তারান্নুম রাহাত ও কোর্ট ইন্সপেক্টর কাজি দিদারুল আলম উপস্থিত ছিলেন। 

কোর্ট ইন্সপেক্টর কাজি দিদারুল আলম জানান, জেলার বিভিন্ন থানা এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে আটক হওয়া মাদক উদ্ধারের পর মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।  আদালত আলামত সংগ্রহ করে অবশিষ্ট মাদক ধ্বংস করার নির্দেশ দেন। আদালতের সেই নির্দেশ মতে ৬৬২ স্কফ সিরাপ, ৫২১ বোতল ফেন্সেডিল, ১৯৭৫৮ পিছ ইয়াবা, ২০ ক্যান বয়িার, ১২৪.১০৭ লিটার চোলাই মদ, ১৭৫.৯৬০ কেজি গাঁজা, ১৮১ বোতল বিদেশী মদ, ০.৮৫ গ্রাম হিরোইন ধ্বংস করা হয়েছে।  

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি