ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪০, ২৮ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ ১২০টি পরিবারের মধ্যে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সীতানগর ও কাশিনগর গ্রামের পানিবন্দী ১২০টি পরিবারের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া নৌকায় করে দুই গ্রামে গিয়ে পানিবন্দী ১২০টি পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন। প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, এক প্যাকেট সেমাই, আধা কেজি চিড়া ও আধা কেজি মুড়ি দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হেলাল বাকি, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভুঁইয়া ও সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর প্রমূখ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, গত কয়েকদিনের বর্ষণে ব্রাহ্মণবাড়িয়া তিতাস নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে ও কয়েকটি গ্রামের মানুষের বাড়ি-ঘরে পানি প্রবেশ করেছে।

তিনি বলেন সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং জেলা প্রশাসকের নির্দেশে পানি বন্দী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। আগামী দিনেও অব্যাহত থাকবে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি