ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বড় জয়ে শেষ ষোলোয় বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০২, ৬ ডিসেম্বর ২০১৮

প্রথম লেগের জয়ে কোপা দেল রের শেষ ষোলোয় এক পা দিয়েই রেখেছিল বার্সেলোনা। ফিরতি লেগে কালচারাল লিওনেসার বিপক্ষে ৪-১ গোলের জয় পেয়েছে বার্সা। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে জোড়া গোল করেছেন ড্যানিশ সুয়ারেজ। একটি করে গোল করেন মুনির ও ম্যালকম। লিওনেসার হয়ে একমাত্র গোলটি করেন জোসেপ সেনে।

আগের লেগে বার্সা জিতেছিল ১-০ ব্যবধানে। দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধান এগিয়ে শেষ ষোলোয় উঠেছে আরনেস্টো ভালভারদের শিষ্যরা।

ঘরের মাঠে লিওনেল মেসিসহ নিয়মিত একাদশের অনেককেই বিশ্রামে রেখে খেলতে নামে বার্সা। ম্যাচের ১৮তম মিনিটেই লিড নেয় কাতালান ক্লাবটি। ইভান রাকিতিচের পাস থেকে দলের প্রথম গোলটি করেন মুনির এল হাদ্দাদি। ২৬তম মিনিটে রাকিতিচের আরেকটি অ্যাসিস্ট থেকে ব্যবধান দ্বিগুণ করেন স্প্যানিশ মিডফিল্ডার ড্যানিশ সুয়ারেজ। আর ৪৩তম মিনিটে দলের তৃতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ম্যালকম। এবারো বলের যোগানদাতা ছিলেন রাকিতিচ।

দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটের মাথায় ব্যবধান কমায় আতিথ্য নেওয়া লিওনেসা। স্প্যানিশ মিডফিল্ডার জোসেপ সেনের গোলে স্কোরলাইন দাঁড়ায় ৩-১। ৭০ মিনিটের মাথায় ডান পায়ের কোনাকুনি শটে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন বার্সার তারকা সুয়ারেজ।

দুই লেগ মিলিয়ে ৫-১ গোলের অ্যাগ্রিগেটে কোপা দেল রে-এর শেষ ষোলোয় উঠল বার্সা। শেষ ষোলোয় আরও উঠেছে অ্যাতলেতিকো মাদ্রিদ, সেভিয়া, ভিয়ারিয়াল। তবে জিরোনার কাছে হেরে ছিটকে গেছে দেপোর্তিভো আলাভেস।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি