ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভক্তের হেনস্তার শিকার ইলিয়ানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৯, ২১ আগস্ট ২০১৭

অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ, এইমুহূর্তে বলিউডে অসাধারণ সময় কাটাচ্ছেন। ‘মুবারাকন’ হিট। ব্যস্ত রয়েছেন ‘বাদশাহ’-র প্রচারে। অল্প কয়েকদিনের মধ্যেই পর্দায় আসছে তাঁর এই ছবি। তবে গ্ল্যামার দুনিয়ায় জনপ্রিয় হয়ে উঠতে থাকা ইলিয়ানাকে সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় হেনস্থার শিকার হতে হলো তাঁরই ভক্তদের হাতে। এই ঘটনায় তিনি এই মুহূর্তে পুলিশে কোনও অভিযোগ না জানালেও টুইটারে ক্ষোভ উগরে দিলেন এই অভিনেত্রী।
টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, বাদশাও ছবির প্রচারণা করতে গিয়ে অশোভন আচরণের শিকার হন ইলিয়ানা। ভক্তদের কাছে এমন অপ্রত্যাশিত আচরণের শিকার হয়ে নিজের ক্ষোভ টুইটারে উগড়ে দেন ইলিয়ানা। নিজের টুইট অ্যাকাউন্টে তিনি লিখেন, ‘আমরা যেখানে বাস করি, সেই দুনিয়াটাই খুব খারাপ। আমি একজন বলিউড তারকা। আমি বুঝি যে আমার ব্যক্তিগত বা বিশেষত্বহীন জীবনযাপনের বিলাসিতা করার সুযোগ নেই। কিন্তু তার মানে এই নয়, যেকোনো ব্যক্তি আমার সঙ্গে অশোভন আচরণ করার অধিকার রাখে। এই পোস্টটির জন্য আমাকে ভক্তবিরোধী মনে করবেন না। যাই হোক না কেন, দিন শেষে আমি একজন নারী।’
বর্তমানে ‘বাদশাও’ ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ইলিয়ানা। ইলিয়ানা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন, ‘সিরিয়াল কিসার’খ্যাত ইমরান হাশমি, ‘কমান্ডো’খ্যাত বিদ্যুৎ জামাল, ‘জান্নাত টু’খ্যাত এশা গুপ্তা। ছবিটির কাহিনী লিখেছেন রজত আরোরা। ছবিটির বেশির ভাগ শুটিংয়ের কাজ করা হয়েছে রাজস্থানে, যাতে ছবিটিতে ধূলিধূসরভাব বজায় থাকে। ছবির গানগুলো সম্পাদনা করেছেন অঙ্কিত তিওয়ারি। ছবিটি পরিচালনা করেছেন মিলন লুথারিয়া। চলতি বছরের ১ সেপ্টেম্বর অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র: এবিপি।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি