ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ভাগ্নের জন্মদিনে সালমানের দুষ্টুমি

প্রকাশিত : ১০:৩৫, ২ এপ্রিল ২০১৯

আদরের ভাগ্নে বলে কথা। যার জন্য সবই করতে পারেন বলিউড ভাইজান সালমান খান। ৩০ মার্চ ছিল ভাগ্নের জন্মদিন। জন্মদিনটা প্রত্যেকবারই ধুমধাম করে পালন করেন সালমান খান। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবার ৩ বছরে পা রেখেছে সালমানের বোন অর্পিতা খান শর্মা ও আয়ুষ শর্মার ছেলে আহিল।

ছেলের জন্মদিনে সোশ্যল সাইটে তাকে বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন অর্পিতা। ছেলের জন্মের দিনটাই তার জীবনের সবথেকে সেরা দিন হিসাবে বর্ণনা করেছেন অর্পিতা। সোশ্যাল মিডিয়ায় ছেলে আহিল ও ভাই সালমানকে জীবনের সেরা দুই মানুষ বলে বর্ণনা করেছেন অর্পিতা।

এদিকে ভাগ্নে আহিলের জন্মদিন উপলক্ষ্যে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন সালমান। বানানো হয়েছিল ছোটখাটো একটা ডিজনি ওয়ার্ল্ড। যেখানে হাজির ছিল ডোনাল্ড ডাক সহ বিভিন্ন কার্টুন চরিত্র। ছিল নানারকম নাগরদোলা। আহিল ছাড়াও বিভিন্ন বাচ্চাদের নাগরদোলা চড়তে দেখা যায়। ভাগ্নের জন্মদিনে সালমান নিজেও বেশ মজা করেছেন। কার্টুন চরিত্রগুলোর সঙ্গে নিজেও নেচেছেন।

আহিল যে সালমানের কাছে অত্যন্ত আদরের তা আরও একবার নতুন করে জানান দিলেন তিনি।

উল্লেখ্য, মাঝে মধ্যেই সালমানের সঙ্গে ছেলের বিভিন্ন মজাদার মুহূর্ত শেয়ার করতে দেখা যায় অর্পিতাকে। তবে শুধু সালমান নন, অর্পিতার ছেলে আহিল পুরো খান পরিবারেরই অত্যন্ত আদরের।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি