ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ভারতে পাচারকালে ১২টি স্বর্ণের বারসহ আটক ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৯, ৩০ নভেম্বর ২০২১

চুয়াডাঙ্গার জীবননগরে ১২টি স্বর্ণের বারসহ একজনকে আটক করেছে বিজিবি। চোরাচালান বিরোধী অভিযান পরিচালনাকালে মোটরসাইকেলযোগে কৌশলে পালানোর চেষ্টা করলে শাহাবুল ইসলাম (৪৪) আটক করে বিজিবি সদস্যরা। পরে তার কাছ থেকে উক্ত স্বর্ণ উদ্ধার করা হয়।

সোমবার রাতে উপজেলার মেদেনীপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মেদেনীপুর গ্রামের আলী আহম্মদের ছেলে৷

ঝিনাইদহের ৫৮-বিজিবির মহেশপুর ব্যাটালিয়নের অধিনায়কের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

জানানো হয়, মহেশপুর ব্যাটালিয়নের অধীনস্ত মেদেনীপুর বিওপির নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে ৪ সদস্যের একটি টহল দল সোমবার রাতে মেদেনীপুর গ্রামের খালপাড়া ব্রিজের উপর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সন্দেহভাজন এক ব্যক্তি ডিসকভার মোটরসাইকেলযোগে কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করেন বিজিবি সদস্যরা।

পরে আটককৃত ব্যক্তির শার্টের পকেট ও প্যান্টের দুই পকেটে কসটেপ দিয়ে ৩টি প্যাকেটে মোড়ানো অবস্থায় ১২টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ১ কেজি ৩৯৭ গ্রাম। এ সময় মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। 

এ ঘটনায় ওয়াসিম মিয়া (৩৫) ও রাশেদ আলী নামে দুজনকে পলাতক দেখিয়ে জব্দকৃত আলামতসহ আটককৃত আসামিকে জীবননগর থানায় সোপার্দ করা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি