ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভোলায় এবার পুলিশ সুপারের আইডি হ্যাক

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৩, ২২ অক্টোবর ২০১৯

ভোলায় সংখ্যালঘু এক যুবকের আইডি হ্যাকসহ আপত্তিকর ম্যাসেজ নিয়ে সংর্ঘষে ৪ জন নিহতের ঘটনার জের না কাটতেই এবার ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের ব্যক্তিগত ফেসবুক হ্যাক করা হয়েছে। এ ঘটনায় ভোলা থানায় একটি জিডি করেন তিনি।

ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর ব্যক্তিগত ফেসবুক একাউন্ট মঙ্গলবার সকালে হ্যাক হয়। তার একাউন্টটি ফেসবুকে দেখা যাচ্ছে না। এ ঘটনায় সকাল ৮টা ৩৫ মিনিটে ভোলা থানায় পুলিশ সুপার একটি জিডি করেছেন। জিডি নং ৯৯৩। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষ কারা আইড হ্যাক করেছে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে, সংর্ঘষ, হামলা ও পুলিতে ৪ জন নিহতের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

তদন্ত কমিটির প্রধান জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মাহামুদুর রহমান জানিয়েছে, ৩ দিনের সময় দেয়া হয়েছে। চেষ্টা করবো ৩ দিনের মধ্যে চেষ্টা রিপোর্ট দিতে। যদি না হয় আমরা সময় বাড়ানোর আবেদন করবো।

এদিকে, আজ মঙ্গলবার সর্ব দলীয় মুসলিম ঐক্যজোটের আহ্বানে বিক্ষোভ মিছিলের কর্মসূচিকে কেন্দ্র করে আইনশৃংখলা নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ, র‌্যাব, বিজিবি মোতায়ন করা হয়েছে। এছাড়া বিএনপি জামায়াত শিবিরের নাশকতা ও ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে অবস্থান নেয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো। বেলা সাড়ে ১১টা থেকে ভোলা বাংলা স্কুল মোড়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রচুর সংখ্যক নেতাকর্মী অবস্থান নেয়। শহর জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি