ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভোলায় সব ধরনের সভা-সমাবেশে নিষেধাজ্ঞা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৫, ২১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৬:৪৩, ২১ অক্টোবর ২০১৯

সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এবং আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ভোলায় সব ধরনের সভা ও সমাবেশে নিষেধাজ্ঞা দিয়েছেন জেলা ম্যাজিস্ট্রেট। 

সোমবার সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে। ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক জানান, বোরহানউদ্দিনে অনাকাঙ্ক্ষিত ঘটনার পর জেলায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। এখন পর্যন্ত পরিস্থিতি শান্ত রয়েছে। মোতায়েন রয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ‌(র‌্যাব) ও আমর্ড পুলিশ।

অন্যদিকে আজ সোমবার সকাল ১১টায় ‘সর্বদলীয় মুসলীম ঐক্য পরিষদ’র যে সমাবেশ ছিল তা স্থগিত করেছে সংগঠনটি। তবে জেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে ৬ দফা দাবি উপস্থাপন করেছেন সংগঠনটির নেতারা। 

উল্লেখ্য, ফেসবুকে হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে গত শুক্রবার রাতে বিপ্লব চন্দ্র বৈদ্য (২৫) নামে এক যুবক নিজ ফেসবুক আইডি ‘Biplob Chandra Shuvo’ থেকে কটূক্তিমূলক পোস্ট দেন। ঐ আইডি হ্যাকড হয়েছে বলে বোরহানউদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। কটূক্তির ঘটনাকে কেন্দ্র করে রোববার স্থানীয় জনতা ও পুলিশের মধ্যে সংঘর্ষে চারজন নিহত হয়।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি