ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে ফেললো প্রতিপক্ষ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৯, ১৯ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:৪৯, ১৯ আগস্ট ২০২০

শুভ শীল

শুভ শীল

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের কোপে এক ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটার দিকে পৌরসভার দক্ষিণ মিঠাখারী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতার নাম শুভ শীল (২০)। তিনি দক্ষিণ মিঠাখালী গ্রামের শ্যামল শীলের ছেলে এবং পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক। 

হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলা ছাত্রলীগের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল রয়েছে। এক পক্ষের নেতৃত্বে রয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম। অন্য পক্ষের নেতৃত্ব দিচ্ছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান। আরিফুর রহমানের অনুসারী ছিলেন শুভ শীল।

ঘটনার রাতে শুভ পৌর শহর থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় স্থানীয় ওয়াবিয়া দাখিল মাদ্রাসার এলাকায় (স্লুইসগেট এলাকা) আগে থেকে ওত পেতে থাকা ১০ থেকে ১৫ জনের একটি দল শুভ শীলের ওপর হামলা করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে শুভর ডান হাতের কব্জি কেটে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন হাসপাতাল সেতুর ওপর থেকে শুভর বিচ্ছিন্ন কব্জি উদ্ধার করেন।

শুভকে আহত অবস্থার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ফেরদৌস ইসলাম জানান, শুভ শীলের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। হাতে ধারালো অস্ত্রে কোপের জখম ছিল। 

শুভ শীলের ওপর হামলায় পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদী, ছাত্রলীগ কর্মী মো. তৌফিক ও তানভীর মল্লিক নেতৃত্ব দেন বলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মসিউর রহমান জানান। অভিযুক্তরা সবাই উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলামের অনুসারী। তবে এসব অভিযোগ অস্বীকার করেন ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম। 

তিনি বলেন, ‘শুভ শীলের সঙ্গে স্থানীয় কিছু ব্যক্তির বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এটাকে একটি মহল রাজনৈতিক বিরোধ হিসেবে প্রমাণ করতে চাইছে।’

শুভকে জখম করার ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলে জানান মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান। 

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি