ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ময়মনসিংহে অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৯, ১৬ সেপ্টেম্বর ২০২০

ময়মনসিংহে অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক আলোচনা সভা, জাতির পিতার আত্নজীবনীমূলক গ্রন্থ বিতরণ এবং অবসরপ্রাপ্তদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শহরের দারুচিনি রেস্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জম হোসেন বাবুল। সভায় বিদায়ী সভাপতি জনাব এ এইচ এম কামরুল আলম খানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। 

সভার শুরুতে করোনা ভাইরাসের কারণে মৃত্যুবরণকারী সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, অগ্রণী ব্যাংকের প্রাক্তন পরিচালক ধর্মমন্ত্রী শেখ আব্দুল্লাহসহ রাজনৈতিক কর্মী এবং সম্প্রতি অগ্রণী ব্যাংকের প্রয়াত কর্মীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদের আত্নার মাগফিরাত ও কোভিড-১৯ আক্রান্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ও সকলের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় আলোচকরা বঙ্গবন্ধু পরিষদের নানা কার্যক্রম এবং জাতির পিতার জীবনের নানা দিক তুলে ধরেন। আমন্ত্রিত অতিথিগণ এবং উপস্থিত কর্মকর্তা কর্মচারী ও নির্বাহীগণ নানা স্মৃতিচারণমূলক আলোচনা করেন। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক এম এ কুদ্দুস ব্যাংকারদের সততা ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের পাশাপাশি স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ও অনুপ্রবেশকারীদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানান। 

সভা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দের হাতে বঙ্গবন্ধুর লেখা ‘আমার দেখা নয়াচীন ভ্রমণ’ এবং ‘অসমাপ্ত আত্নজীবনী’ তুলে দেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আজিজুল হক ও  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রিয়াদুল আহসান নিপু।

সভায় বিভিন্ন শাখার ব্যবস্থাপক, কর্মকর্তা- কর্মচারীগণ, অগ্রণী ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারী কল্যাণ  সমিতি ময়মনসিংহ ,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত  ছিলেন।

এমবি//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি