ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ২ মে ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের আওয়ামী লীগ নেতার নেতৃত্বে যুবক আইয়ুব খান (১৭) ও তার মা বিবি খতিজাকে (৩৭) গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার একটি ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (২ মে) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিওটি ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় পিছন থেকে ওই কিশোরের হাত বাঁধা। তার শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের আঘাত। তার মায়ের শরীরেরও আঘাতের চিহ্ন রয়েছে। 

এ ঘটনায় নির্যাতনের শিকার বিবি খতিজা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত আওয়ামী লীগ নেতা জোবায়ের হোসেন হোরন চরএলাহীর ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, ওই কিশোরের হাত বাঁধা অবস্থায় তাকে ও তার মাকে স্থানীয় কিছু লোক তার কাছে নিয়ে আসে। শনিবার দুপুরে স্থানীয় জাহাঙ্গীরের গরু ওই কিশোরের জমির ধান খেলে কিশোর আইয়ুব গরুটিকে কয়েকটি আঘাত করে। তারই জের ধরে বিকালে ঘরে ডুকে ওই কিশোর ও তার মাকে আ.লীগ নেতা হোরনের নেতৃত্বে সাইফুল, জাহাঙ্গীর ও মতিনসহ কয়েকজন বেদম মারধর করে। 

এক পর্যায়ে তাদেরকে ঘর থেকে টেনে-হেঁচড়ে বাহিরে নিয়ে গিয়ে কিশোরের হাত পিছন থেকে বেঁধে জনসম্মুখে নির্যাতন করা হয়। এ সময় নির্যাতনকারীরা ওই কিশোরের মাকেও বেদম মারধর করে। পরে ভুট্ট নামে এক লোক তাদেরকে উদ্ধার করে চেয়ারম্যানের কাছে নিয়ে আসে। এক পর্যায়ে চেয়ারম্যান তাদেরকে থানায় পাঠান এবং বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করেন তিনি। 

তবে অভিযোগের বিষয়ে জোবায়ের হোসেন হোরনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, তারা একটি লিখিত অভিযোগ পেয়েছেন এবং এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে পাওয়া গেছে। আজ রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানিয়েছেন তিনি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি