ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মাটিতে শুয়ে হেলিকপ্টার সারালেন রাহুল

প্রকাশিত : ১৪:৫২, ১১ মে ২০১৯ | আপডেট: ১৫:০৪, ১১ মে ২০১৯

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিমান বিকল হয়ে যাওয়ার ঘটনা আগেও ঘটেছে। একবার নয়, একাধিকবার। তবে এবার সেই হেলিকপ্টার সারানোর কাজে হাত লাগালেন তিনি নিজেই।

কখনও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলছেন, ‘আমার তো আর রাজ পরিবারে জন্ম হয়নি!’ কখনও আবার প্রিয়াঙ্কাকে প্রিন্সেস বলছে বিজেপি।

অভিজাত পরিবারে বিলাসবহুল জীবন কাটিয়ে গান্ধীরা মানুষে জন্য কাজ করতে পারবে না, এমনই দাবি গেরুয়া শিবিরের।

তবে রাহুলও সেই ইমেজ ভাঙতে বদ্ধ পরিকর। এবার একটি ছবি পোস্ট করে তিনি দেখালেন যে নিজের হেলিকপ্টার নিজেই সারানোর কাজে হাত লাগিয়েছেন তিনি।

ঘটনাটি ঘটেছে হিমাচল প্রদেশের উনাতে। ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে পড়ে হেলিকপ্টার সারানোর কাজ করছেন তিনি। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, ‘টিম ওয়ার্ক মানে হল সবাই হাত লাগানো। উনাতে আমার হেলিকপ্টারে একটা সমস্যা হয়েছিল। আমরা সঙ্গে সঙ্গে সেটা ঠিক করে ফেলেছি। যদিও খুব বেশি কিছু হয়নি।’

আগামী ১৯ মে ভোট হবে হিমাচল প্রদেশে। তার আগে প্রচার সারতে যাচ্ছিলেন তিনি। এর আগে সভায় যাওয়ার পথে ইঞ্জিন বিকল হয়ে যায় রাহুল গান্ধীর বিমানের। বিহারে সভা করতে যাচ্ছিলেন তিনি। তার আগেই বিকল হয়ে যায় ইঞ্জিন।

এর আগে কর্ণাটকের নির্বাচনের আগে মাঝ আকাশেই বিকল হয়ে গিয়েছিল রাহুল গান্ধীর বিমান। নয়াদিল্লি থেকে হুবলি যাওয়ার সময় রাহুল গান্ধীর চার্টার্ড বিমানে যে প্রযুক্তিগত সমস্যা দেখা দেয় তা নিয়ে ডিজিসিএ তদন্ত শুরু করে। এই রিপোর্টে বলা হয়েছে, বিমানে যে প্রযুক্তিগত সমস্যা দেখা দিয়েছিল তাতে ২০ সেকেন্ডের জন্য বেঁচে গিয়েছিল রাহুল গান্ধীর বিমান৷ তা ভেঙে পড়তে পারত৷

তথ্যসূত্র: কলকাতা ২৪×৭

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি