ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাঠে মাশরাফিরা: নেই সাকিব-তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৮, ২৮ সেপ্টেম্বর ২০১৮

এশিয়া কাপে চ্যাম্পিয়ন হওয়ার ব্রত নিয়েই দুবাই যান টাইগাররা। সে লক্ষ্য পূরণ থেকে এককদম দূরে মাশরাফি-মুশফিকরা। আজ এশিয়া কাপের ফাইনাল। শিরোপানির্ধারণী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন ভারত। টাইগারদের সামনে প্রথমবারের মতো শিরোপায় চুমু দেওয়ার হাতছানি।

এবার আর স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে মাঠ ছাড়তে চান না মাশরাফি-মুশফিকরা। তাই শিরোপাকে করেছেন পাখির চোখ। নিজেদের সেরাটা দিয়ে হারাতে চান ভারতকে। মাশরাফিরা চ্যাম্পিয়নের বেশে ফিরতে চান দেশে। কিন্তু জয়ের এ স্বপ্নে যখন বিভর পুরো বাংলাদেশ দল। তখন সে খেলায় অংশ নিচ্ছে না তামিম ইকবাল ও সাকিব আল হাসান।

ইনজুরির ভয়াল থাবায় সাকিব ও তামিম ছিটকে পড়েছেন মাঠের বাইরে। শুধু এশিয়া কাপের বাইরে ছিটকে পড়াই নয়। তামিম কব্জির চিকিৎসা করাতে উড়ে গেছেন যুক্তরাজ্যে। আজ অধিনায়ক মাশরাফি যখন ভারত অধিনায়ক রোহিত শর্মার সাথে টস করতে নামবেন তখন তামিম সাউথহ্যাম্পটনের এক ক্লিনিকে বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে সাক্ষাতে নিজের আঘাত পাওয়া কব্জি দেখাবেন।

আর সাকিবের অবস্থা যে আরও করুণ। সঙ্গী-সাথীরা যখন ভারতকে হারানোর কঠিন পণ নিয়ে মাঠে দেশ ও বিশ্বসেরা অলরাউন্ডার তখন দেশের রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে বিছানায় শোয়া। নির্ভরযোগ্য সূত্রের খবর, পরশু বুধবার রাতে দুবাই থেকে ফেরার পরদিন বৃহস্পতিবার আঙ্গুলের ব্যাথায় অস্থির সাকিব যান অ্যাপোলো হাসপাতালে ডাক্তার দেখাতে।

কাল রাতেই সাকিবের ইনজুরি আক্রান্ত আঙ্গুলের পুজ ও পানি বের করতে ছোট খাট সার্জারি করা হয়েছে। আজ (শুক্রবার) বেলা তিনটা নাগাদ এ প্রতিবেদন তৈরীর সময় পর্যন্ত সাকিব অ্যাপোলো হাসপাতালে। সেখান থেকে হয়ত দু-একদিনের মধ্যে বাসা ফিরে যাবেন। তারপর তার আঙ্গুলের উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাবার প্রসঙ্গ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি