ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে: আইজিপি

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৮, ৯ মার্চ ২০২০

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের পাশাপাশি মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে পুলিশ। মাদকের ভয়াবহতা ঠেকাতে শুধু পুলিশের ওপর নির্ভর নয়, সবাইকে এগিয়ে আসতে হবে। 

আজ সোমবার দুপুরে বাগেরহাটে পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয় উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি। 

আইজিপি বলেন, ‘দেশে মাদকের সাপ্লাই যেন না আসতে পারে সে জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। যে কোনো মূল্যে মাদক সরবরাহ বন্ধ করতে হবে। এর প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সেক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন।’ 

এর আগে আইজিপি হেলিকপ্টারযোগে খানজাহান আলী কলেজ মাঠে নামেন। সেখান থেকে শহরের খারদ্বারে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ে আসেন। এবং ফিতা কেটে ও বেলুন উড়িয়ে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ের উদ্বোধন করেন। পরে তিনি বিভিন্ন ঐতিহাসিক টেরাকোটা ষাট গম্বুজ মসজিদ পরিদর্শন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাট পৌর মেয়র খাঁ হাবিবুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা পুলিশিং কমিটির সভাপতি অ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. শাহ আলম টুকু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ বাকি তালুকদারসহ বাগেরহাট পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ৯টি পুলিশ সুপার অফিস ভবন নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ৯ কোটি ৫৮ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে বাগেরহাট শহরের খারদ্বারে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয় নির্মাণ করা হয়। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি