ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় ৩ বাংলাদেশি নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১১, ১১ এপ্রিল ২০১৮ | আপডেট: ০০:১৪, ১১ এপ্রিল ২০১৮

মালয়েশিয়ায় লিফটের তার ছিড়ে তিন প্রবাসী বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন তরিকুল, আজমিন ও সালাউদ্দিন। সোমবার বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মালয়েশিয়ায় একটি বিল্ডিংয়ে কাজ করার সময় লিফট ছিঁড়ে এই তিন বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়। মালয়েশিয়ায় কর্মরত অন্য বাংলাদেশীরা বিষয়টি তাদের পরিবারে জানানোর পর থেকে তাদের স্বজনদের আহাজারিতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। বাক রুদ্ধ হয়ে পড়েছে স্ত্রী সন্তানসহ স্বজনেরা। নিহত তিন জনই যশোরের সন্তান।

নিহতরা হলেন-যশোরের বেনাপোলের ধান্যখোলা গ্রামের আয়নাল হকের ছেলে তরিকুল ইসলাম তরিক (৩২), শার্শার শ্যামলাগাছি গ্রামের আবু তালেবের ছেলে আজমিন হোসেন (২৬) ও ঝিকরগাছা উপজেলার ছোট-পোদেউলিয়া গ্রামের নুরুল হকের ছেলে সালাউদ্দিন (৪২)।

নিহতদের স্বজনরা জানান, মালয়েশিয়ার জোহরবারু ফরেস্ট সিটিতে নির্মাণাধীন ৫০ তলা বিল্ডিংয়ে লিফট তৈরির জন্য অ্যালোমিনিয়ামের কাজ করছিল। ৩২ তলায় লিফটের কাজ করার সময় লিফট ছিড়ে তারা তিন জনই ঘটনাস্থলে মারা যান। নিহতদের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার জন্য মালয়েশিয়াতে কাজ চলছে বলে জানান স্বজনরা।

বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ও শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেনও বিষয়টি নিশ্চিত করেছেন। তারা দ্রুত মরদেহ ফেরত আনার জন্য প্রশাসনের সাথে যোগাযোগ করছেন বলে জানান।

এদিকে মৃত্যুর খবর পেয়ে নিহতদের গ্রামের বাড়িতে যান শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্বরা। এসময় ইউএনও দুর্ঘটনার কারণ সম্পর্কে খোঁজখবর নেন। এছাড়া মরদেহ বাড়িতে আনতে সরকারিভাবে সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি