ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

মাশরাফির নেতৃত্বে খেলতে মুখিয়ে ডি ভিলিয়ার্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৪, ২৮ অক্টোবর ২০১৮

রাজধানীর হোটেল রেডিসনের বলরুমে রোববার শুরু হয়েছে বিপিএল নিলাম। সাতটি ফ্রাঞ্চাইজি, তাদের আইকন এবং কর্মকর্তারা উপস্থিত ওই প্লেয়ার ড্রাফট অনুষ্ঠানে। নিলামে উঠেছেন দেশি ১৮৬ ও বিদেশি ৩৬৫ ক্রিকেটার। গেল আসর থেকে চারজন করে ক্রিকেটার ধরে রেখেছে তারা। এ ছাড়া দু’জন করে বিদেশি ক্রিকেটার টেনেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই তালিকায় আছেন দক্ষিণ আফ্রিকার বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

রংপুর রাইডার্সের হয়ে খেলবেন প্রোটিয়া ব্যাটসম্যান। সেই দলের অধিনায়ক ও আইকন খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা। সেখানে আছেন টি-টোয়েন্টি কিং ক্রিস গেইল। দুই তারকা ক্রিকেটারের সঙ্গে খেলায় যোগ দিতে পেরে বেশ আনন্দিত তিনি।

আইপিএল ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এর আগে খেললেও বিপিএলে এবারই প্রথমবার খেলতে আসছেন ডি ভিলিয়ার্স। তাকে পেয়ে উচ্ছ্বসিত রংপুর কতৃর্পক্ষও। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। জানিয়েছেন, বিপিএলে অংশ নিতে মুখিয়ে আছেন তিনি।

তিনি বলেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স। বিপিএল-২০১৯ আসরে খেলতে আসছি। এ নিয়ে রোমাঞ্চিত ও আনন্দিত।

তিনি বলেন, লড়াকু নেতা ম্যাশ (মাশরাফি বিন মুর্তজা) এবং এ ফরম্যাটের কিংবদন্তি ক্রিস গেইলকে পাব। বিপিএল এখন বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট। সেখানে অংশ নিতে তর সইছে না। শিগগির দেখা হচ্ছে রংপুর ও বাংলাদেশ। জয়ের লড়াই।

প্রসঙ্গত, সবকিছু ঠিক থাকলে আসছে ৫ জানুয়ারি মাঠে গড়াবে দেশের জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগটি, পর্দা নামবে ৮ ফেব্রুয়ারি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি