ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মাশরাফির প্রেরণায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন ছাত্রলীগের

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫০, ১৮ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১২:৫১, ১৮ সেপ্টেম্বর ২০২১

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার অনুপ্রেরণায় ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন করেছে সদর উপজেলা ছাত্রলীগ। এই বুথ থেকে শিক্ষক-শিক্ষার্থীরা বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে পারবেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরে এ বুথের উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক রবিউল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভূঁইয়া, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিঠুন বিশ্বাস রাজু, সন্দীপ মজুমদার, ইয়ামিন মোল্যা, মিকাউর রহমান মিকু, পরিবেশ বিষয়ক সম্পাদক স্বনীল সিকদার নীল, স্কুল বিষয়ক সম্পাদক আল আমিন, উপ-ছাত্রবিষয়ক সম্পাদক মুজাহিদ, সদস্য শান্তসহ দলীয় নেতাকর্মী এবং শিক্ষক-শিক্ষার্থীরা।  

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার অনুপ্রেরণায় ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন করেছি। এই বুথ থেকে শিক্ষক-শিক্ষার্থীরা বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে পারবেন।

এর আগে গত ৩০ জুন দুপুরে শহরের বিভিন্ন স্থানে মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে ছয়টি বুথ স্থাপিত হয়। এছাড়া লোহাগড়া উপজেলায় স্থাপন করা হয় আরও চারটি ‘করোনা প্রতিরোধক বুথ’ ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি