ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মাহমুদুল্লাহ-কায়েসে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩১, ২৩ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

মাহমুদুল্লাহ ও ইমরুল কায়েসে ব্যাটিং ব্যর্থতার বৃত্ত থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে বাংলাদেশি ব্যাটসম্যানরা। এশিয়া কাপের প্রতিটি ম্যাচের মতো আজকের ম্যাচেও সুপার ফ্লপ বাংলাদেশের টপ অর্ডার। নাজমুল হোসেন শান্ত ৬ রান করে ফিরলেও, মোহাম্মদ মিঠুন ফিরেন মাত্র এক রানে। এরপরই সাকিব ফিরেন রানের খাতায় কোনো রান যোগ না করেই।

শেষ খবর পাওয়া পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪০ ওভারে ১৭২ রান। হাতে আছে আরও ৬ উইকেট। এদিকে মাহমুদুল্লাহ  রান ও ইমরুল কায়েস ৩৯ রানে ক্রিজে রয়েছেন। আফগানিস্তানের পক্ষে আফতাব আলম, রশিদ খান ও মুজিবুর রহমান প্রত্যেকেই একটি করে উইকেট লাভ করেন।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামার সিদ্ধান্ত নেয় বাংলাদেশি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলীয় ১৬ রানেই ব্যক্তিগত ছয় রানি করে বিদায় নেন শান্ত। এর দুই রান পরই বিদায় নেন মোহাম্মদ মিঠুন। এদিন লিটন কিছুটা চেষ্টা করলেও শেষ পর্যন্ত ব্যক্তিগত ৪১ রানে বিদায় প্রথম তিন ম্যাচে ফ্লপ এই ব্যাটসম্যান। সে চাপ আর সামলে উঠতে পারেনি মুশফিক-সাকিবরা।

এজন্যই তাড়াহুড়ো করে রান নিতে গিয়ে বিদায় নেন সাকিব। শেনওয়ারির ডাইরেক্ট হিট আনেন উইকেটে। এতেই বিদায় নেন সাকিব। এর ঠিক এক ওভার পরেই একই কায়দায় বিদায় নেন মুশফিক। সাকিব কোনো রান না করতে পারলেও শেষ পর্যন্ত মুশফিকের সংগ্রহ ৩৩ রান।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি