ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মাহমুদুল্লাহর পর ইমরুলের হাফ সেঞ্চুরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫২, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২০:৫৩, ২৩ সেপ্টেম্বর ২০১৮

জায়গা হয়নি এশিয়া কাপের প্রথম চূড়ান্ত তালিকায়। তাই নবাগত শান্ত, মিঠুনরা দুবাইয়ে পাড়ি জমালেও দেশে বসেই সতীর্থদের অসহায় আত্মসমর্পণ অবলোকন করছিলেন ইমরুল। তবে শেষ পর্যন্ত বিসিবির শুভ বুদ্ধি উদয় হলো। এতেই সুপার ফোরের শেষ দুই ম্যাচের জন্য দেশ থেকে উড়িয়ে নেওয়া হলো ইমরুল কায়েস ও সৌম্য সরকারকে। তবে সৌম্যর দলে জায়গা না হলেও, সুযোগ পেয়ে ভালোই জবাব দিচ্ছেন ইমরুল কায়েস। সতীর্থ ব্যাটসম্যান মাহমুদুল্লাহ হাফ সেঞ্চুরি তুলে নেওয়ার পর নিজেও তুলে নিলেন হাফ সেঞ্চুরি।

সাকিব-মুশফিককে হারিয়ে বাংলাদেশ যখন খাদের কিনারায় তখনই ব্যাটিংয়ে নামে মাহমুদুল্লাহ ও ইমরুল কায়েস। শেষ খবর পাওয়া পর্যন্ত এ জুটির সংগ্রহ দাঁড়িয়েছে ১০৫ রান। ১৩২ বল মোকাবেলা করে এ রান করেছেন তারা। এদিকে মাহমুদুল্লাহ ৭৮ বল খেলে ৭৩ রানে অপরাজিত আছেন। অন্যদিকে ইমরুল কায়েস আছেন ৫০ রানে। হাফ সেঞ্চুরি তুলে নিতে কায়েস খেলেছেন ৭৮ বল।

এর আগে টস জিতে  ব্যাটিংয়ে নামার সিদ্ধান্ত নেয় বাংলাদেশি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলীয় ১৬ রানেই ব্যক্তিগত ছয় রানি করে বিদায় নেন শান্ত। এর দুই রান পরই বিদায় নেন মোহাম্মদ মিঠুন। এদিন লিটন কিছুটা চেষ্টা করলেও শেষ পর্যন্ত ব্যক্তিগত ৪১ রানে বিদায় প্রথম তিন ম্যাচে ফ্লপ এই ব্যাটসম্যান। সে চাপ আর সামলে উঠতে পারেনি মুশফিক-সাকিবরা।

এমজে/



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি