ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মিন্নিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের দাবি রিফাতের বাবার

প্রকাশিত : ২২:৫৭, ১৩ জুলাই ২০১৯ | আপডেট: ০২:৫৬, ১৪ জুলাই ২০১৯

আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার ও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবী জানিয়েছে  নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। শনিবার রাত আটটার দিকে বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

রিফাত শরীফের বাবা লিখিত বক্তব্যে মিন্নিকে গ্রেফতারের ১০টি কারণ উল্লেখ করে জানান,আয়শা সিদ্দিকা মিন্নি তার ছেলে রিফাত হত্যার সাথে জড়িত। নয়নের সাথে বিয়ের ঘটনা সে ও তার পরিবার সুকৌশলে গোপন করে গেছে। এমন কি বিবাহ বলবৎ থাকা অবস্থায় শরিয়া বহির্ভূতভাবে মিন্নি রিফাতকে বিয়ে করেছে। রিফাতের সঙ্গে বিয়ের পরেও মিন্নি নয়নের বাসায় আসা-যাওয়া ও যোগাযোগ রক্ষা করতো। রিফাত হত্যার আগের দিন অর্থাৎ ২৫ জুন মিন্নি নয়নের বাসায় গিয়েছিলো, মিন্নি প্রতিদিন একা একা কলেজে গেলেও ঘটনার দিন  রিফাতকে ডেকে কলেজে নিয়ে গেছে। রিফাত তার স্ত্রী মিন্নিকে নিয়ে মটরসাইকেলে চলে আসতে চাইলেও মিন্নি কৌশল করে কালক্ষেপন করেছে। রিফাতকে যখন রিশান ফরাজী দলবল নিয়ে জাপটে ধরে নিয়ে যাচ্ছিল, তখন স্বাভাবিকভাবে হাঁটতে ছিলো মিন্নি, রিফাতকে কোপানোর সময় মিন্নি আসামীদের জাপটে ধরলেও আসামীরা কোপায়নি। আহত রিফাতকে হাসপাতালে নেওয়ার চেষ্টা না করে মিন্নি তার জুতা ও ব্যাগ ওঠাতে ব্যস্ত ছিলো,আহত রিফাতকে বরিশাল নেওয়া হলেও মিন্নি তার সঙ্গে যায়নি।

এসময় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন রিফাতের বাবা। তিনি আরও বলেন, পুলিশ কেন এখন পর্যন্ত মিন্নিকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করছে না ?  হয়তো পুলিশ মিন্নিকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে এ ন্যাক্কারজনক হত্যাকান্ডের সত্যতা তথা প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। তাই গ্রেফতার করা হচ্ছে না।

আয়শা সিদ্দিকা মিন্নি তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেছেন, নয়ন বন্ডের সাথে তার বিয়ে হয়নি। জোরপূর্বক কাবিনে স্বাক্ষর নেওয়া হয়েছিলো। তার বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে এই মর্মে দাবী জানিয়ে তিনি বলেন, খুনীদের বাঁচানোর জন্য তাকে জড়ানো হচ্ছে। তিনিও রিফাত হত্যাকারীদের বিচার চান।

এনএম/কেআই

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি