ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

মিমাংসার কথা বলে ডেকে নিয়ে ৫ যুবককে কুপিয়ে জখম

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৭, ২ মার্চ ২০২২ | আপডেট: ০৯:৪৮, ২ মার্চ ২০২২

ঝালকাঠির পৌনাবালিয়ায় ঐতিহ্যবাহী শিব মেলার প্রথম দিনে পূর্ব বিরোধ মিমাংসা করার কথা বলে ডেকে নিয়ে ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় আহতদের ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে চিকিৎসকরা ২ জনকে সেখানে চিকিৎসা দিলেও আশংকাজনক অবস্থায় ৩ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। 

এর আগে রাত সাড়ে ৮টায় লালমোন সাইক্লোন সেন্টারের সামনে প্রতিপক্ষ ধারালো রামদা ও চাকু নিয়ে এ হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। 

গুরুত্বর আহতদের স্বজনরা জানান, কয়েকদিন পূর্বে নাগপাড়া গ্রামের মজিদ হাওলাদারের পুত্র রাকিবের সাথে লালমোন গ্রামের পলাশ সিকদারের সাথে বিরোধের ঘটনা ঘটলে স্থানীয়রা মিটমাট করে দেন। আজ রাত ৮টার দিকে পলাশ সিকদার ও তার ভাই রহমান সিকদার রাকিবকে ফোন করে তাদের বাড়ির কাছে যেতে বলেন। তাদের ডাকে রাকিব একটি অটোরিক্সায় ফরিদ সিকদারের পুত্র রিফাত (২০), ফারুখ সিকদারের পুত্র তাওহিদ (২০), কবির খার পুত্র রফিক খা (২০) ও ইবু হাওলাদারের পুত্র সোহাগ (১৯)কে নিয়ে লালমোন সাইক্লোন সেন্টারের সামনে পৌঁছানো মাত্রই পূর্ব থেকেই ধাড়ালো অস্ত্র নিয়ে ওঁত পেতে থাকা পলাশ সিকদার ও রহমান সিকদারের নেতৃত্বে তাদের ওপর হামলা চালায়।

এসময় ধাড়ালো অস্ত্রের আঘাতে রাকিবের পেটের ভূরি বেরিয়ে যায়। তাওহিদের মেরুদণ্ডের উপর চাকু ডুকিয়ে দেয়া হয় ও রাকিবের হাতের কব্জির রগ কেটে ফেলা ছাড়াও অন্যদের শরিরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। হামলাকারীরা এলোপাথারি কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করলে আশেপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যান। 

সর্বশেষ রাত সোয়া ১২টায় বরিশাল শেবাচিম হাসপাতালে অবস্থানরত আহত রিফাত-তাওহিদের আত্মীয় মনির জানান, আহত ৩ জনের মধ্যে একজনের প্রাণ বাঁচানো নিয়ে চিকিৎসকরা সংশয় প্রকাশ করেছেন।

পোনাবালিয়ার ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির হোসেন জানায়, “কয়েকদিন পূর্বে রাকিবের সাথে পলাশের ঝগড়া হলে স্থানীয়রা বিষয়টি মিটিয়ে দিয়েছিলেন। তাদের মধ্যেই আজ আবার কেনো সংঘর্ষ হলো বুঝলাম না।”

খবর পেয়ে সদর হাসপাতালের জরুরি বিভাগ থেকে আহতদের নাম-তালিকা সংগ্রহ করেছে ঝালকাঠি থানা পুলিশ। 

তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি বলে জানা গেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি