ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মুজিব বর্ষ উপলক্ষে আঞ্জুমানে আর্থিক সহায়তা দিল রিহ্যাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৪, ৮ মার্চ ২০২০

মুজিব বর্ষ উপলক্ষে আঞ্জুমান মুফিদুল ইসলামকে বিশেষ আর্থিক সহায়তা দিয়েছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। বেওয়ারিশ লাশ দাফনের পাশাপাশি নানা ধরনের সামাজিক কার্যক্রমের সাথে যুক্ত রয়েছে আঞ্জুমান মুফিদুল ইসলাম। 

রবিবার আঞ্জুমান মুফিদুল ইসলাম এর কার্যালয়ে রিহ্যাব এর পক্ষ থেকে চেক হস্তান্তর করেন রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এবং ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া।  

চেক হস্তান্তর অনুষ্ঠানে রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন আঞ্জুমান মুফিদুল ইসলাম এর নানা ধরনের সেবামূলক কার্যক্রমের প্রশংসা করেন। আগামীতে কারিগরী এবং পুনবার্সন কাজে তাদের সেবার কর্মপরিধী আরো বাড়বে এমন প্রত্যাশা করেন রিহ্যাব প্রেসিডেন্ট। আঞ্জুমান মুফিদুল ইসলামকে আর্থিক সহায়তা দেওয়ায় রিহ্যাব নেতৃবৃন্দকে ধন্যবাদ দেন তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেস্টা এবং প্রতিষ্ঠানটির ট্রাস্টি ও ভাইস প্রেসিডেন্ট এম হাফিজ উদ্দিন খান। 

এ সময় তিনি আঞ্জুমান মুফিদুল ইসলাম এর বিভিন্ন সেবামূলক দিক তুলে ধরেন। রিহ্যাব এর মত অন্যান্য প্রতিষ্ঠান এগিয়ে আসলে তাদের কার্যক্রম চালানো আরো সহজ হবে বলেন মনে করেন এম হাফিজ উদ্দিন খান। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি