ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীতে মুজিব কর্ণারের উদ্বোধন

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৪, ৮ জানুয়ারি ২০২০

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজরিত দুর্লব ছবি, ভাষণ, বই, কবিতা নিয়ে মুজিব কর্ণারের উদ্বোধন করা হয়েছে। মুজিব কর্ণারের উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সময় উপস্থিত সবাইকে মুজিববর্ষের ব্যাচ পড়ানো হয়।

আজ বুধবার (৮ জানুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের দ্বিতীয় তলায় মুজিব কর্ণারের উদ্বোধন শেষে  হলরুমে প্রেস ব্রিফিং করা হয়। এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশেক হাসান, মোহাম্মদ মোবাশ্বের হোসেন, জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক বাকাহিদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, মহসিন উদ্দিন বতু এবং আব্দুল জলিল প্রমূখ।

প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষের ক্ষণ গণনার জন্য বঙ্গবন্ধু চত্বরে যন্ত্র স্থাপন করা হয়েছে। উদ্বোধনী কার্যক্রম প্রচারের জন্য মাইকিং ও বড় পর্দায় অনুষ্ঠান প্রদর্শন করা হবে। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। 

মুজিববর্ষের অনুষ্ঠান সফল করতে আগামী ১০ জানুয়ারি বিকাল ৩টায় জেলার সকল দপ্তর প্রধান (সরকারী ও বেসরকারী), শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, জেলা শিক্ষা অফিসার (ছাত্র ছাত্রীদের উপস্থিতি নিশ্চিতসহ), জেলা রোভার স্কাউট, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিত থাকার জন্য জেলা প্রশাসক অনুরোধ করেন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি