ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

‘মুজিববর্ষে সকল প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু’

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৮, ৩০ জানুয়ারি ২০২০

মুজিববর্ষে দেশের সকল প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হবে। এ সংক্রান্ত একটি নীতিমালা কেবিনেটে পাশ করা হয়েছে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় কুড়িগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিউিটের (পিটিআই) নবীনবরণ ও অভিষেক অনুষ্ঠানে সাংবাদিকদের তথ্য জানান তিনি। 

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী বলেন, “চরাঞ্চল ও হাওরাঞ্চল নিয়ে সরকার নতুন পদক্ষেপ নিয়েছে। নতুন করে স্কুল করা হবে। এছাড়াও আগামি মাসে ২৬ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে, যাদের চরাঞ্চলে পোস্টিং দেয়া হবে।”

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম ২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর গ্রেড-১ এর পরিচালক মো. ফসিউল্লাহ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের যুগ্ম সচিব জোবায়েদুর রহমান, জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগীয় উপ-পরিচালক খোন্দকার ইকবাল হোসেন,  জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল ইসলাম, কুড়িগ্রাম পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট উত্তম কুমার ধরসহ অনেকে। 

এআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি