ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মেসিকে ছাড়াই জিতেছে বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩০, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৮:৩৪, ২৫ অক্টোবর ২০১৮

দলের সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে ছাড়া জয় পেতে সমস্যা হয়নি বার্সেলোনার। সুযোগ কাজে লাগাতে ভুল করেননি মেসির চোটে একাদশে জায়গা পাওয়া রাফিনিয়া। গোল করেছেন জোর্দি আলবাও। আর তাতেই দারুণ জয় পেয়েছে এরনেস্তো ভালভেরদের শিষ্যরা।

বুধবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ইন্টার মিলানকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। ফলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শতভাগ সাফল্য ধরে রাখল কাতালানরা।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাচের শুরু থেকেই রক্ষণে চাপ ধরে রাখা বার্সেলোনা ১৮তম মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পায়। ক্লেমোঁ লংলের হেড পা দিয়ে ঠেকিয়ে দেন ইন্টার গোলরক্ষক। তবে ম্যাচের ৩২তম মিনিটে পাওয়া সুযোগ কাজে লাগাতে ভুল করেননি রাফিনিয়া। ডান দিক থেকে লুইস সুয়ারেসের দারুণ এক ক্রস ছোট ডি-বক্সের বাইরে পেয়ে বাঁ পায়ের ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেও একচেটিয়া আক্রমণ করতে বার্সেলোনা। অন্যদিকে, গোল শোধে মরিয়া সফরকারীরাও ছিল আক্রমণাত্মক। কিন্তু মাউরো ইকার্দিরা সেগুলো কাজে লাগাতে পারেনি বার্সেলোনার রক্ষণভাগ ও গোলরক্ষকের দৃঢ়তায়। উল্টো ম্যাচের ৮৩তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে যায় অতিথিরা। আলবার গোলে বার্সোলোনা ব্যবধান দ্বিগুণ করে। শেষমেষ ২-০ গোলের জয়ে পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি