ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মেহেরপুরে উপসর্গ নিয়ে (অব.) শিক্ষকের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৮, ১৭ আগস্ট ২০২০

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে আবুল কাশেম নামের অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার বাদিয়াপাড়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে।

প্রতিবেশীরা জানান, গত চার-পাঁচ দিন যাবৎ সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি। সোমবার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মেহেরপুর হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পরিবারের সদস্যরা জানান, আবুল কাশেম অ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত ছিলেন। এছাড়া গত কয়েকদিন যাবত সর্দি জ্বর ও কাশি হয়েছিল তার।

মেহেরপুর জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার মোখলেসুর রহমান জানান, ‘আবুল কাসেম সকাল সাড়ে ১০টার দিকে অসুস্থ হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা উপসর্গ থাকায়  নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।’

এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ইসলামী ফাউন্ডেশনের পক্ষ থেকে জানাজা শেষে লাশ দাফন করা হবে। পরিবারের সদস্যরা চাইলে স্বাস্থ্যবিধি মেনে তারাও দাফন কাফনে অংশ নিতে পারবে।’

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি