ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মেহেরপুরে গোপন বৈঠক থেকে দুই জামায়াত নেতা আটক

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৪, ১৭ মে ২০২২

মেহেরপুরে গোপন বৈঠক করা কালে দুই জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, মাসিক চাঁদা আদায়ের রশিদ, কর্মীদের তালিকাসহ দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। 

আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ রাষ্ট্রবিরোধী কার্ষক্রমের সাথে জড়িত থাকার অপরাধে মামলা দায়েরপূবর্ক মঙ্গলবার সকালে আদালতে হাজির করা হয়।

এর আগে সোমবার রাত সাড়ে এগারোটার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। সদর উপজেলার হিজুলী গ্রামে জামায়াত নেতা জব্বারের বাড়িতে জেলা ডিবি পুলিশ ও সদর থানা যৌথ অভিযান পরিচালনা করে। 

আটককৃতরা হলেন হিজুলী গ্রামের মৃত নবীর উদ্দিনের ছেলে ফয়জেল মালিথা ও ছবেদ আলীর ছেলে ছাবেদ আলী। বৈঠকে উপস্থিত অনান্য নেতাকর্মীরা পুলিশী অভিযান টের পেয়ে পালিয়ে যায়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ শাহ দারা খান জানান, সদর উপজেলার হিজুলী গ্রামে জামায়াত নেতার বাড়িতে গোপন বৈঠক চলছে এমন খবরের ভিত্তিতে থানা পুলিশ ও ডিবি যৌথ অভিযান চালিয়ে দুই জামায়াত নেতাকে আটক করেছে। 

বাড়িটিতে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ জিহাদী বই, মাসিক চাঁদা আদায়ের রশিদ, জামায়াত কর্মীদের তালিকাসহ দুটি মোটরসাইকেলসহ তাদেরকে আটক করে থানায় নেওয়া হয়। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি