ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মেহেরপুরে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৬, ১২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ০৮:৩৮, ১২ সেপ্টেম্বর ২০১৯

মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার দিনগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মেহেরপুর পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, প্রতি রাতের ন্যায় গেল রাতেও বিলের খোঁজ খবর নিতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের উপর হামলা চালায়। পরে তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই দু’জন। খবর পেয়ে ঘটনাস্থলে যান তিনি নিজেসহ সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দল। ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। লাশের সারা শরীরে কোপের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি। এর সঙ্গে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। 

এলাকাবাসী জানায়, রোকন ও হাসানের বাড়িরর পাশেই শৈলমারি বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরে মাছ চাষ করে আসছেন তারা। রোকন ও হাসান আলী কয়েককজন লোক নিয়ে প্রতি রাতেই পাহারা দেয় শৈলমারি বিল। তবে কি কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই নিশ্চিত করতে পারছেন নিহতদের পরিবার ও পুলিশ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি