ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোমেনা সেকান্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৪, ১২ জানুয়ারি ২০২০

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মোমেনা সেকান্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়েছে। রোববার ১২ জানুয়ারী সকালে এ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসম্পাদক আলাউদ্দীন বেদন। স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আবু হেলাল চৌধুরীর সভাপতিত্বে ও মাস্টার কেশব ঘোষালের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম,সন্দ্বীপ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, পিটিএ সদস্য আব্দুল কাদের,সঙ্গীতশিল্পী দিদার বাঙ্গালী, শিক্ষক হোসনারা বেগম,জাহানারা বেগম,সিদরাতুল মুনতাহা প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম,আইনজিবী সহকারী মো. জামাল উদ্দিন।

বিকাল বেলায় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন।

সভায় বক্তারা বলেন, খেলাধুলা ও সংস্কৃতির চর্চা ছেলে মেয়েদের দৈহিক ও মানসিক গঠনে পূর্ণতা আনে এবং তাদের দেশপ্রেমে উদ্ধুদ্ধ করে সত্যিকারে দেশপ্রেমিক হওয়ার প্রেরনা যোগায়। তাই খেলাধুলা ও সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই। 

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি