ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে কাঠমিস্ত্রি নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২২, ১৭ জানুয়ারি ২০২২

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদুল ইসলাম (২৯) নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারানো মোটরসাইকেলের সঙ্গে লাটাহাম্বারের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। তাতে রাস্তায় ছিটকে পড়েন গুরুতর আহত হন জাহিদুল ইসলাম।

রোববার রাত ৮টার দিকে হাসপাতালে জাহিদুলের মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের চারমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল ইসলাম সদর উপজেলার শংকরচন্দ্র গ্রামের কুমোরপাড়ার আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় ঝিনাইদহ থেকে মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়ি চুয়াডাঙ্গার শংকরচন্দ্র গ্রামে ফিরছিলেন কাঠমিস্ত্রি জাহিদুল ইসলাম। এসময় চারমাইল এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লাটাহাম্বারের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এই ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন আহত হন জাহিদুল ইসলাম। 

পরে স্থানীয়রা জাহিদুল ইসলামকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি