ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে মৃত ব্যাক্তির করোনা শনাক্ত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৪, ৩০ এপ্রিল ২০২০

বাগেরহাটের মোরেলগঞ্জে করোনা রোগী শনাক্ত হয়েছেন। তবে সে জীবিত নয়, মৃত। বুধবার রাত ৮.৩০ মিনিটে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দুলাল নামে এক ব্যাক্তির করোনা পজেটিভ বলে জানিয়ে দিয়েছে। দুলাল মোরেলগঞ্জ হোগলাবুনিয়া ইউনিয়নের বড়বাদুরা গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে।

সোমবার  রাতে ১০.৩০ দুলালের (৪০) মৃতদেহ ঢাকা থেকে বাড়িতে আনা হয়। করোনা সন্দেহে মোরেলগঞ্জ হাসপাতালের মেডিকেল টিম গতকাল মঙ্গলবার সকালে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও  স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি এ খবর নিশ্চত করে বলেন, মঙ্গলবার বেলা ৯টায় মৃত দুলাল হাওলাদারের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে আজ বুধবার তার রিপোর্ট পজেটিভ বলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানানো হয়।

স্থানীয় চেয়ারম্যান আকরামুজ্জামান ও এলাকাবাসি জানান, মঙ্গলবার বেলা ১০টার দিকে দুলাল হাওলাদারের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর পূর্বে সোমবার রাতে তার দুই ভাই, স্ত্রী, সন্তানসহ ১০/১২ জন মিলে দুলালের মৃতদেহ ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা মুখোপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস দুলালের করোনা পজেটিভ'র খবর নিশ্চত করেছেন। 

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন(রাত ১০টা), মৃত দুলালের লাশ বহনকারীসহ সবার পরিচয় সংগ্রহসহ রাতেই গোটা গ্রাম লকডাউন করা হয়েযছ।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি